সর্বশেষ সংবাদ


ফতুল্লা

রূপগঞ্জ

সিদ্ধিরগঞ্জ

মঙ্গলবার থেকে নবীগঞ্জ বাসীর নদী পারাপার হতে কোন পয়সা লাগবেনা


অবশেষে বন্দরের নবীগঞ্জ টু হাজীগঞ্জ খেয়াঘাটের টোল ফ্রি করার ঘোষনা দিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমান।রোববার (২৬ ফেব্রুয়ারী) সকাল ১০টায় নারায়ণগঞ্জ সদর-বন্দর আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান খেয়াঘাট এলাকায় আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন। মঙ্গলবার থেকে এখন আর নবীগঞ্জবাসীকে নদী পারাপার হতে কোন পয়সা লাগবেনা।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি বীরমিক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশীদ, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব মোঃ আবুল জাহের, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান মুকুল ও বন্দর থানা অফিসার ইনচার্জ আবুল কালাম।
সেলিম ওসমান আরো বলেন, ঈদ বা কোন অনুষ্ঠানে মাঝিরা অতিরিক্ত কোন টাকা নিতে পারবেন না। কোন হোমরা-চোমরা নৌকা লাগিয়ে ব্যবসা করতে পারবেনা। রিজার্ভ ২৫টাকার বেশি নেয়া যাবেনা।
তিনি আরো বলেন, আমি চাই বন্দরের একজন মানুষও বেকার থাকবেনা শান্তিনগর নীটপল্লী হলে এমনটাই হবে। বিদেশীদের দ্বারা নয় আমার ইচ্ছে দেশের শিল্পপতিদের টকায় কাজ করার জন্য। মৃত্যুর পরও আমি আপনাদেন মাঝে থাকতে চাই এবং মৃত্যুর পর যেন আমাকে বন্দরে কবর দেয়া হয়। ব্রীজ নিয়ে কোন বিরোধ করা চলবেনা ব্রীজ সিটি কর্পোরেশনের মাধ্যমে আইভী করুক আর আমি করি না কেন ব্রীজ হলে বন্দরবাসী উপকৃত হবে।
২১নং ওয়ার্ড যুবলীগ নেতা সামসুল হাসান ও জেলা জাতীয় পার্টির সদস্য আশাবুদ্দিন আশুর সঞ্চালনায় সম্মানিত অতিথি হিসেবে ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ূন কবির মৃধা, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব দেলোয়ার হোসেন প্রধাণ, ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মাসুম আহমেদ, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এহসানউদ্দিন আহম্মেদ, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আফজাল হোসেন, ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহাম্মদ দুলাল প্রধাণ, ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু ও সাবেক ১৮নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান মুন্না।
এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন ২৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সামসুজ্জামান জামান, ২৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাজী আবদুস সামাদ, জাতীয় পার্টির নেতা মোঃ শাহ আলম, নারায়ণগঞ্জ মহানগর বঙ্গবন্ধু সৈনিকলীগের সাধারণ সম্পাদক আজিজুল হাকিম, বন্দর থানা ছাত্রলীগের যুগ্ম সস্পাদক মাহাবুবুর রহমান কমল, ২৩নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম সম্পাদক সাঈদুজ্জামান শাকিল প্রমূখ।

Post a Comment

 



Copyright © 2013 যুগের নারায়ণগঞ্জ
ওয়েব ডিজাইন ডেভেলপমেন্ট ও থিম ডিজাইন : নাজমুল হাসান সিয়াম ও মাহমুদুল হাসান By যোগাযোগ 01712934841,01791011727. Powered by সিয়াম