সর্বশেষ সংবাদ


ফতুল্লা

রূপগঞ্জ

সিদ্ধিরগঞ্জ

ডা. মিন্টু সভাপতি ইমরান সম্পাদক: ধলেশ্বরীর তীরে’র কমিটি গঠন

নারায়ণগঞ্জ প্রতিনিধি: ধলেশ্বরী নদীবেষ্টিত বক্তাবলী পরগণার সামাজিক সংগঠন-ধলেশ্বরীর তীরে’র নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। খালেক মাস্টার ডায়বেটিস হাসপাতালের প্রতিষ্ঠাতা প্রখ্যাত চিকিৎসক ডা. এ কে শফিউদ্দিন আহমেদ মিন্টুকে সভাপতি ও এস্যুরেন্স ইন্টারন্যাশনাল স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক প্রেসবাংলা সম্পাদক আব্দুল্লাহ আল ইমরানকে সাধারণ সম্পাদক করে ৩৭ সদস্যের এ নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সাংগঠনিক সম্পাদক হয়েছেন সাংবাদিক ও ছড়াকার মোহাম্মদ নেয়ামত উল্লাহ।
গতকাল শুক্রবার বিকালে বক্তাবলীর কানাইনগর ছোবহানীয়া উচ্চ বিদ্যালয়ে নতুন এ কমিটি ঘোষণা করে আহবায়ক কমিটি।
কমিটির অন্যরা হচ্ছেন-সিনিয়র সহসভাপতি ইকরামুজ্জামান তুহিন,  সহসভাপতি মো: তোরিকুল ইসলাম, মাসুম মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক জিয়াউর রহমান ফকির, মো: নুরুজ্জামান জিকু, সাংগঠনিক সম্পাদক (২) আবুল কাশেম আকাশ, দপ্তর সম্পাদক  মো: মনিরুজ্জামান মনির, অর্থ সম্পাদক ইকবাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: রকিব উদ্দিন, আইন বিষয়ক সম্পাদক এড. আতাউর রহমান রনি, শিক্ষাবিষয়ক সম্পাদক তরিকুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক মো: আব্দুল মান্নান, ক্রীড়া বিষয়ক সম্পাদক আহাম্মদ আলী, আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক মো: ইসমাঈল হোসেন, আপ্যায়ণ বিষয়ক সম্পাদক আক্তার হোসেন।
কমিটিতে কার্যকরী সদস্যরা হলেন-নওশাদ আলী, নাজির হোসাইন, সালেহ আহমেদ, মীর মোহাম্মদ কবির হোসেন, আবুল হাশেম, আলাউদ্দিন, মাসুদ সরকার, মাহবুব হাসান রতন, মুজিবর রহমান, সাঈদ হোসেন মিলন, বাদশা মিয়া, আলী হোসেন, মো: মোসলেউদ্দিন, আবুল কাশেম মৃধা, কামরুজ্জামান খোকা, তুহিন হাসান মামুন, রাশেদুল ইসলাম সুমন, সাঈদুর রহমান ও আল আমিন।
Add caption

Post a Comment

 



Copyright © 2013 যুগের নারায়ণগঞ্জ
ওয়েব ডিজাইন ডেভেলপমেন্ট ও থিম ডিজাইন : নাজমুল হাসান সিয়াম ও মাহমুদুল হাসান By যোগাযোগ 01712934841,01791011727. Powered by সিয়াম