সর্বশেষ সংবাদ


ফতুল্লা

রূপগঞ্জ

সিদ্ধিরগঞ্জ

নারায়ণগঞ্জে ৮ মাসের শিশু উদ্ধার ॥ ৩ অপহরনকারী গ্রেফতার


ঢাকা মিরপুর শাহ আলী থেকে ৮ মাসের কন্যা শিশু মরিয়মকে নারায়ণগঞ্জে থেকে উদ্ধার করেছে র‌্যাব ১১। এসময় অপহরনকারী চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।মঙ্গলবার রাত ১২ টায় র‌্যাব ১১ সিনিয়র এএসপি মোঃ আলেপ উদ্দিনের নেতৃত্বে র‌্যাবের একটি টিম বন্দর ও ফতুল্লা উপজেলা এলাকায় অভিযান চালিয়ে শিশু মরিয়মকে উদ্ধার ও অপহরনকারী সদস্যদের গ্রেপ্তার করে। অপহরনকারী সদস্যরা হলো  মিনারা ওরফে তানিয়া (৪০), মাসুম (৩০) ও তার স্ত্রী মৌসুমী (২১)। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে শিশু অপহরন ও চুরির দায়ে মামলা হয়েছে।
বুধবার (১ মার্চ) দুপুর ২ টায় র‌্যাব ১১ প্রধান কার্যালয়ে সংবাদ সম্মেলন করা হয়।
সংবাদ সম্মেলনে জানাযায়, ১৯ ফেব্রুয়ারী ঢাকা শাহ আলী থানার এলাকার সেতুর ৮ মাসের কন্যা শিশু মরিয়ম বাসা থেকে চুরি হয়েছে। এ ঘটনায় শাহ আলী থানায় জিডি করা হয় যার নং ৮০০।
২০শে ফেব্রুয়ারী র‌্যাব ১১ কাছে লিখিত অভিযোগ দিলে র‌্যাব ১১ সিনিয়র এএসপির আলেপ উদ্দিনের নেতৃত্বে র‌্যাবের একটি টিম বন্দর ফরাজিকান্দা এলাকা থেকে অপহরনকারী চক্রের সদস্য মিনারা ওরফে তারিনাকে গ্রেপ্তার করা হয়। তার দেওয়ার তথ্য মতে ফতুল্লা থেকে মাসুম ও মৌসুমী দম্পতির বাসা থেকে অপহরন হওয়া ৮ মাসের শিশু কন্যা মরিয়মকে উদ্ধার করা হয়।

Post a Comment

 



Copyright © 2013 যুগের নারায়ণগঞ্জ
ওয়েব ডিজাইন ডেভেলপমেন্ট ও থিম ডিজাইন : নাজমুল হাসান সিয়াম ও মাহমুদুল হাসান By যোগাযোগ 01712934841,01791011727. Powered by সিয়াম